শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশ ব্যাপী সংবাদকর্মী নিয়োগ চলছে।। আগ্রহীরা যোগাযোগ করুন: 01717-055087, ইমেইল: priyobarta24tv@gmail.con
শিরোনাম :
নীলফামারীতে অটো চালককে গলা কেটে হত্যা, অটো ছিনতাই ফুলবাড়ীতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনী মিছিল ও পথসভা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ ধাপে নির্বাচনে ঘোড়া মার্কার জয় জয়কার সড়ক দুর্ঘটনায় বিয়ে বাড়িতে শোকের ছোঁয়া ফুলবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন হলো মে দিবস নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত সাঘাটায় আন্তর্জাতিক মে দিবস পালিত। গাজীপুরের পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি স্বর্নালংকারসহ নগদ অর্থ লুট গোবিন্দগঞ্জে তিন বন্ধু মিলে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ। ঠাকুরগাঁওয়ে আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত

দক্ষিণ আইচা কো-ইড প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত 

শামছুদ্দিন খোকন, চরফ্যাশন ভোলা।।
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানাধীন ১৬নং দক্ষিণ আইচা কো-ইড প্রাথমিক বিদ্যালয়ে ১৩তম বার্ষিক ক্রীড়া ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ২৯শে ফেব্রুয়ারী ( বৃহস্পতিবার ) সকাল ৯টায় বিদ্যালয়ের মাঠে এই অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে এবারের প্রতিযোগিতা বিষয়গুলো বৈচিত্র্যপূর্ণ ছিল। শিক্ষার্থীদের জন্য মোরগ লড়াই, নিজকে বাঁচাও বেলুন ফাটানো, জল ডাঙ্গা, স্টাম্পে বল নিক্ষেপ, পাখির বাসা, চোখ বেঁধে বল খুঁজা, বল নিয়ে ব্যাঙ লাফ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৃত্য সকলের জন্য উন্মুক্ত ভাগ্য লটারি ইত্যাদি। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন আর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. গিয়াস উদ্দিন সাগর চেয়ারম্যান ভারপ্রাপ্ত ৯নং চর মানিকা ইউনিয়ন।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
শহিদুল্লা দুলাল মাষ্টার,সভাপতি ও নয়ন মাষ্টার সম্পাদক ম্যানেজিং কমিটি ১৬ নং দক্ষিণ আইচা কো-ইড প্রাথমিক বিদ্যালয়। মো. কামাল পাটোয়ারী সভাপতি দক্ষিণ আইচা দলিল লিখক সমিতি। ইকবাল হোসেন প্রধান শিক্ষক উত্তর পূর্ব রসূলপূর কো-ইড প্রাথমিক বিদ্যালয়।
অত্র বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্যগণ।  এ সময় আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্য মান্য ব্যক্তি বর্গ ও অন্যান্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহকারী শিক্ষক বৃন্দ প্রাক্তন ছাত্র ছাত্রী।
ক্রিড়া পরিচালনায় ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারীর প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সহকারী শিক্ষক শামছুদ্দিন খোকন, নুসরাত জাহান।
প্রতিযোগিতা শেষ হওয়ার পর প্রধান শিক্ষক, এবং অতিথিবৃন্দ তাঁদের বক্তব্য উপস্থাপন করেন। তাঁরা প্রত্যেকেই তাঁদের বক্তব্যে ক্রীড়ার সুফলের দিকটি সুন্দরভাবে উপস্থাপন করেন। ক্রীড়া প্রতিযোগিতা ও প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী দুইটি পর্বই ছিল অত্যন্ত সুবিন্যস্ত। ক্রীড়ানুষ্ঠানটি সফল করার জন্য অধ্যয়নরত  ছাত্র / ছাত্রী  এবং প্রাক্তন শিক্ষার্থীদের  নিরলস প্রচেষ্টা ছিলো প্রশংসনীয়। উল্লেখ্য কো-অপারেশন ইন ডেভেলপমেন্ট অস্ট্রেলিয়ান সংস্থার অর্থায়নে ৪১টি  প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান পারিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Priyobarta24.Com
Design & Developed BY Hostitbd.Com