শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশ ব্যাপী সংবাদকর্মী নিয়োগ চলছে।। আগ্রহীরা যোগাযোগ করুন: 01717-055087, ইমেইল: priyobarta24tv@gmail.con
শিরোনাম :
নীলফামারীতে অটো চালককে গলা কেটে হত্যা, অটো ছিনতাই ফুলবাড়ীতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনী মিছিল ও পথসভা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ ধাপে নির্বাচনে ঘোড়া মার্কার জয় জয়কার সড়ক দুর্ঘটনায় বিয়ে বাড়িতে শোকের ছোঁয়া ফুলবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন হলো মে দিবস নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত সাঘাটায় আন্তর্জাতিক মে দিবস পালিত। গাজীপুরের পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি স্বর্নালংকারসহ নগদ অর্থ লুট গোবিন্দগঞ্জে তিন বন্ধু মিলে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ। ঠাকুরগাঁওয়ে আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত

গাজীপুরের পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি স্বর্নালংকারসহ নগদ অর্থ লুট

ফয়সাল মৃর্ধা
পুবাইল মেট্রো থানা প্রতিনিধি।

গাজীপুর মহানগরের পূবাইলের ৪১ নং ওয়ার্ডের সুটিংস্পট খ্যাত ভাদুনে আরমান সরকারে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

মাত্র একঘন্টায় ডাকাতেরা লুট করে নেয় এলইডি টিভি ২টা,স্বর্ণালঙ্কার ৭ ভরি,নগদ ৫০ হাজার টাকা, ২টা এন্ড্রয়েড মোবাইল,চার্জার ফ্যান ১টা, ভোটার আইডি,ব্যাংকের কাগজপত্র ও কাপড়চোপড়সহ প্রায় ৮ লাখ টাকার মালামাল।

ঘটনাস্থলে গেলে স্কুল শিক্ষিকা পাপিয়া ও তার কলেজ পড়ুয়া ছেলে এস এম রাজিন সরকার রিহান জানান শনিবার দিবাগত রাত ২টার দিকে বাড়ির জানালার গ্রীল কেটে ডাকাতের সংঘবদ্ধ দলের ৪ জন ঘরে প্রবেশ করে। পিস্তল ও দেশীয় অস্ত্র মাথায় ঠেকিয়ে বাড়িতে থাকা ছোট্ট মেয়ে ৭ বছরের আলফিন ,কলেজ পড়ুয়া ছেলে এস এম রাজিন(১৭) রিহানকে মাথায় পিস্তল ঠেকিয়ে ধারালো চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে ও মা বাবার ঘরে তাদের সামনে ফেলে দিয়ে বলে আলমারির চাবি দাও। পরে মা পাপিয়াকে মাথায় পিস্তল ঠেকিয়ে চাবি দিতে বলে। ছেলের রক্ত দেখে মা স্থানীয় স্কুলের শিক্ষিকা পাপিয়া সুলতানা গলার স্বর্ণের চেইন সহ পরিবারের জীবন ভিক্ষার বিনিময়ে আলমারির চাবি ডাকাতদের হাতে তুলে দেন।এসময় সবাইকে হাত-পা বেঁধে দুটি শুয়ার রুমে রেখে দেয় ডাকাতেরা। পাপিয়া জানান ঘরের ভিতরে ৪ জন প্রবেশ করে বাইরে থাকা অনুমানিক ৪-৫ জনকে মালামাল হস্তান্তর করে।
ভোর ৩ টার পরে ডাকাতেরা চলে যাওয়ার সময় বলে যায় বাড়ির বাইরে আমাদের ৫-৬ জন পিস্তল হাতে পাহারায় আছে।২০ মিনিটের আগে বাইরে বের হওয়ার চেষ্টা করলে গুলি করে দিবে।ডাকাতদের চলে যাওয়ার ২০ মিনিট পর সবার বাঁধন খুলে দিলে প্রতিবেশীদের জানালে পুলিশ খবর দেই।

পূবাইল থানার ওসি কামারুজ্জামান জানান ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Priyobarta24.Com
Design & Developed BY Hostitbd.Com