শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশ ব্যাপী সংবাদকর্মী নিয়োগ চলছে।। আগ্রহীরা যোগাযোগ করুন: 01717-055087, ইমেইল: priyobarta24tv@gmail.con
শিরোনাম :
নীলফামারীতে অটো চালককে গলা কেটে হত্যা, অটো ছিনতাই ফুলবাড়ীতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনী মিছিল ও পথসভা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ ধাপে নির্বাচনে ঘোড়া মার্কার জয় জয়কার সড়ক দুর্ঘটনায় বিয়ে বাড়িতে শোকের ছোঁয়া ফুলবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন হলো মে দিবস নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত সাঘাটায় আন্তর্জাতিক মে দিবস পালিত। গাজীপুরের পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি স্বর্নালংকারসহ নগদ অর্থ লুট গোবিন্দগঞ্জে তিন বন্ধু মিলে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ। ঠাকুরগাঁওয়ে আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত

তারাগঞ্জ বিজয় হত্যা মামলার আসামী পারুল রাণী চুয়াডাঙ্গা থেকে গ্রেফতার

খলিলুর রহমান খলিল, নিজস্ব প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জে আলোচিত বিজয় বাসফর (২০) হত্যাকাণ্ডের ঘটনায় পলাতক আসামী টিকটকার পারুল রাণী (২৭) আটক হয়েছে । চুয়াডাঙ্গার বড়বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে তারাগঞ্জ থানা পুলিশ । পারুল রাণী বিজয় হত্যার প্রধান আসামী মানিক বাসফরের (৩০) স্ত্রী ও বিশ্বনাথ বাসফরের মেয়ে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ২১ অক্টোবর ২০২৩ তারিখ রাত ১১.১৫ মিনিটে তারাগঞ্জ বাজার হরিজন কলোনীর বাসিন্দা জগদীশ বাসফরের ছেলে মানিক বাসফর (৩০) তারই আপন চাচাত ভাই বিজয়ের গলায় ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরতর জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ও স্বজনরা বিজয়কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ঘটনার পরের দিন রবিবার (২২ অক্টোবর) বিজয়ের বাবা মালুয়া রাম বাসফর তারাগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় পূর্ব শত্রুতার জের দেখিয়ে হত্যার ১ নং আসামি করা হয় মানিক বাসফরকে। হুকুমদাতা হিসেবে ২ নং আসামি করা হয় মানিকের স্ত্রী পারুল রাণীকে । মামলার পর থেকেই আসামীরা গা ঢাকা দেয় দেশের বিভিন্ন জায়গায় । র‌্যাব ১৩ গত ২৬ এপ্রিল সকাল ৮ টায় রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে ওই দিন রাত সাড়ে ৮ টায় তারাগঞ্জ থানায় হস্তান্তর করে। তারাগঞ্জ থানা পুলিশ শুক্রবার ২৭ অক্টোবর দুপুর ১২ টায় ঘাতক মানিককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে । কিন্তু হত্যা মামলার ২য় আসামী টিকটকার পারুল রাণী দীর্ঘ ৫ মাস থেকে নানা জায়গায় আত্মগোপনে ছিল । গতকাল ৬ মার্চ সন্ধ্যায় এস আই লতিফ ও সঙ্গীয় ফোর্স পলাতক টিকটকার পারুল রাণীকে তার বাবার বাসা থেকে আটক করে তারাগঞ্জ থানায় নিয়ে আসে ।

বিজয়ের বাবা মালুয়া রাম বাসফর জানায়, আমার ছেলে বিজয়ের হত্যাকারী দুইজন আসামী গ্রেফতার হয়েছে । আমার ছেলে বিজয়কে মানিক ও তার বউ পারুল মিলে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করেছে । আমার ভাই জগদীশ বাসফর মামলা তুলে নিতে আমাকে ২০ লক্ষ টাকা দিতে চাইলেও আমি প্রত্যাখ্যান করেছি । টাকা কি আমার সন্তানকে ফেরত দিতে পারবে ? আমি তাদের সর্বোচ্চ শাস্তি চাই ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই লতিফ জানান, সর্বোচ্চ তথ্য প্রযুক্তি ও সোর্সিং করে পারুল রাণীকে আটক করতে সক্ষম হই । পারুল রাণীকে বৃহস্পতিবার (৭ মার্চ) আদালতে প্রেরণ করা হয়েছে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুল ইসলাম জানান, আলোচিত বিজয় হত্যা মামলার সব আসামিকেই পুলিশ আটক করেছে । আমরা আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছি । অপরাধী যেই হোক , সঠিক আইন প্রয়োগ করতে আমরা বদ্ধপরিকর ।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Priyobarta24.Com
Design & Developed BY Hostitbd.Com