শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশ ব্যাপী সংবাদকর্মী নিয়োগ চলছে।। আগ্রহীরা যোগাযোগ করুন: 01717-055087, ইমেইল: priyobarta24tv@gmail.con
শিরোনাম :
নীলফামারীতে অটো চালককে গলা কেটে হত্যা, অটো ছিনতাই ফুলবাড়ীতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনী মিছিল ও পথসভা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ ধাপে নির্বাচনে ঘোড়া মার্কার জয় জয়কার সড়ক দুর্ঘটনায় বিয়ে বাড়িতে শোকের ছোঁয়া ফুলবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন হলো মে দিবস নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত সাঘাটায় আন্তর্জাতিক মে দিবস পালিত। গাজীপুরের পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি স্বর্নালংকারসহ নগদ অর্থ লুট গোবিন্দগঞ্জে তিন বন্ধু মিলে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ। ঠাকুরগাঁওয়ে আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত

সাঘাটায় জাতীয় পার্টির ৪ নেতা সহ শতাধিক নেতা কর্মীর আওয়ামীলীগের যোগদা

 

মোঃ মেহেদী হাসান গাইবান্ধার সাঘাটা উপজেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাঘাটা উপজেলা জাতীয় পার্টির ৪ জন নেতা ও সহযোগী সংগঠনের শতাধিক নেতা কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।
বুধবার সন্ধ্যায় সংসদ সদস্য ও বতর্মান আওয়ামী লীগ মনোনীত (সাঘাটা-ফুলছড়ি)-৫ আসনের এমপি পদ প্রার্থী মাহমুদ হাসান রিপন এর গ্রামের বাড়ীতে ফুলেল তৈরী নৌকা তাদের হাতে তুলে দিয়ে জাপা নেতাকর্মী ও সমর্থকদের আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করে নেন তিনি।

তারা হলেন জাতীয় পার্টির জেলা কমিটির সদস্য ও ইউনিয়ন পরিষদ এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান অলিউর রহমান অলিদ, উপজেলা সাবেক ছাত্রসমাজ সভাপতি ও উপজেলা যুব সংহিতর আহবায়ক মোজাফফর হোসেন, জাপা নেতা রওশন হাবিব রোজ ও ছাত্র সমাজ নেতা রফিকুল ইসলাম বাদলের নেতৃত্বে জাতীয় পার্টি,যুব সংহতি ও ছাত্র সমাজ সহ সাঘাটা উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের শতাধিক নেতা কর্মী সমর্থক আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আনোয়ারুল ইসলাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ‍্যাড,এ এস এম সামশীল আরেফিন টিটু, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন, সহ সহযোগিতা ও অঙ্গসংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Priyobarta24.Com
Design & Developed BY Hostitbd.Com