শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশ ব্যাপী সংবাদকর্মী নিয়োগ চলছে।। আগ্রহীরা যোগাযোগ করুন: 01717-055087, ইমেইল: priyobarta24tv@gmail.con
শিরোনাম :
নীলফামারীতে অটো চালককে গলা কেটে হত্যা, অটো ছিনতাই ফুলবাড়ীতে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনী মিছিল ও পথসভা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ ধাপে নির্বাচনে ঘোড়া মার্কার জয় জয়কার সড়ক দুর্ঘটনায় বিয়ে বাড়িতে শোকের ছোঁয়া ফুলবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন হলো মে দিবস নলডাঙ্গা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত সাঘাটায় আন্তর্জাতিক মে দিবস পালিত। গাজীপুরের পূবাইলে দুর্ধর্ষ ডাকাতি স্বর্নালংকারসহ নগদ অর্থ লুট গোবিন্দগঞ্জে তিন বন্ধু মিলে প্রেমিকাকে দলবদ্ধ ধর্ষণ। ঠাকুরগাঁওয়ে আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে বিজয়ী নৌকার এম এম আল মামুন

কাইয়ুম চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড ১ম বারের মতো ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য হিসেবে বিজয়ী হলেন এম এম আল মামুন।

রবিবার (০৭ জানুয়ারি) রাতে ভোট গননা শেষে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম ফলাফল ঘোষনা করে বেসরকারিভাবে বিজয়ী ঘোষনা করেন।

সকাল থেকে ভোট কার্যক্রম শুরু হলেও শীতের কুয়াশাচ্ছন্ন পরিবেশে ধীরে ধীরে কেন্দ্রে আসতে শুরু করছে ভোটাররা৷ সকাল ৮টা থেকে শুরু হয়েছে এ ভোট গ্রহণ। যা একটানা বিকেল ৪টা পর্যন্ত শেষ হয়েছে।
নির্বাচনে আলহাজ এস এম আল মামুন নৌকা ১৪২৭০৮ ভোট
মোহাম্মদ দিদারুল কবির-লাঙ্গল ৪৮৮০ ভোট
মোঃ ইমরান ঈগল -৪৫০০ভোট
মোঃ মোজাম্মেল হোসেন চেয়ার-১৭২৩ভোট
খোকন চৌধুরী সোনালী আশ ৬৭১ ভোট
শহিদুল ইসলাম চৌধুরী ডাব-৩৪৫ ভোট
মোহাম্মদ আখতার হোসেন টেলিভিশন ২৩৪ ভোট।
ভোটার সংখ্যা ৪ লাখ ২৬ হাজার ৮৯৬ জন। পুরুষ ভোটার ২ লাখ ২৪ হাজার ৬৮৪ জন, নারী ভোটার ২ লাখ ২ হাজার ২১২ জন ভোটার। মোট ভোট কেন্দ্র ১২৪টি এবং বুথের সংখ্যা ৯৩৯টি। সবকটি কেন্দ্রেই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
নির্বাচিত হওয়ার পর মামুন সাংবাদিকদের কে জানান,সীতাকুন্ড উন্নয়নে আগামী পাঁচ বছর তিনি নিজেকে আত্মনিয়োগ করবেন

সংবাদটি শেয়ার করুন

© All rights reserved © 2017 Priyobarta24.Com
Design & Developed BY Hostitbd.Com